রাজধানীতে ট্রান্সফরমার বিস্ফোরণে ৪ শ্রমিক দগ্ধ

প্রকাশিত: ০৯ আগষ্ট ২০২২, ১০:৪৬ পিএম

রাজধানীর শ্যামপুরে একটি স্টিল মিলের গেটের ভেতরে ট্রান্সফরমার বিস্ফোরণে ৪ শ্রমিক দগ্ধ হয়েছেন। আজ মঙ্গলবার (৯ আগস্ট) সন্ধ্যা ৭টার ঢাকার ম্যাচ এলাকায় এ ঘটনা ঘটে। দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়েছে। দগ্ধরা হলেন আকাঈদ (২৫), মো. রনি (২৯), সুনীল চন্দ্র রায় (৪০), ও রতন (৩৫)।

দগ্ধদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে স্টিল মিলের সুপারভাইজার মো. সুমন জানান, দগ্ধ চারজনই সালাম স্টিল মিলের শ্রমিক। কাজ শেষ করে সন্ধ্যার দিকে তারা মিলের গেটের পাশে হাত-মুখ ধুচ্ছিলেন। এ সময় পাশে থাকা বিদ্যুতের ট্রান্সফরমার বিস্ফোরণ হয়। আগুনের ফুলকি এসে তাদের শরীরে পড়েছে। তাদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

এ ব্যাপারে বার্ন ইনস্টিটিউটে কর্তব্যরত চিকিৎসক জানান, ট্রান্সফরমার বিস্ফোরণে দগ্ধদের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের মধ্যে রতনের ২৫ শতাংশ, সুনীলের ২২ শতাংশ, রনি ও আকাঈদের শরীরের ৫ শতাংশ দগ্ধ হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: