মোবাইলের দোকানে থেকে নগদ টাকাসহ ১৬ লাখ টাকার মোবাইল চুরি

প্রকাশিত: ১০ আগষ্ট ২০২২, ০২:৫৮ পিএম

জয়পুরহাট শহরের কেন্দ্রিয় মসজিদ মার্কেটের লাবিব টেলিকমে মঙ্গলবার (৯ আগষ্ট) দিবা গত রাতের কোন এক সময় দু:সাহসিক চুরির ঘটনা ঘটেছে। চোরেরা নগদ ৪ লাখ টাকা ও ১২ লাখ টাকা মূল্যের ১৮৭টি উন্নত মানের টাস স্মার্ট মোবাইল সেট চুরি করে নিয়ে যায়।

জয়পুরহাট থানার উপ পরিদর্শক বেলাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন শেষে বলেন, মঙ্গলবার রাতের কোন এক সময় শহরের জিরো পয়েন্ট কেন্দ্রিয় মসজিদ মার্কেটের লাবিব টেলিকমে চুরির ঘটনা ঘটেছে। সেখানে নগদ ৪ লাখ টাকা ও ১২ লাখ টাকা মূল্যের ১৮৭টি মোবাইল সেট খোয়া যাওয়ার কথা বলা হয়েছে দোকান মালিকের পক্ষ থেকে। বিষয়টা ক্ষতিয়ে দেখা হচ্ছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই মার্কেটের নৈশপ্রহরী আশরাফুলসহ ৩ জনকে আটক করা হয়েছে। লাবিব টেলিকমের মালিক রুহুল আমীন ও কর্মচারী ওমর ফারুক জানান, অন্যান্য দিনের মতো মঙ্গলবার রাত ৮ টায় দোকান বন্ধ করে বাড়ি চলে যাই। বুধবার সকালে এসে দেখি ৪ টা তালা ভাঙ্গা এবং দুটিতে নতুন তালা লাগানো। দোকানের ভেতরে দেখা যায় উন্নত মানের মোবাইল সেট গুলো নাই। বিষয়টি পুলিশকে জানানো হয় বলে জানান, রুহুল আমিন। ৩/৪ মাস আগেও ওই মার্কেটের দুটি দোকানে চুরির চেষ্টা হয়েছে বলে অভিযোগ করেন ব্যবসায়ীরা।

পাশের দোকানী হরুনুর রশিদ বলেন, কেন্দ্রিয় মসজিদ মার্কেট শহরের জিরো পয়েন্টে হওয়ায় এর আশপাশে অনেক রাত পর্যন্ত লোকজন থাকে। তিনি বলেন, এখানে চুরি হওয়া মানে এটা দু:সাহসিক চুরি বলায় যায়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: