বিমানবন্দর সড়কের তিন লেন বন্ধ, প্রবাসীদের সতর্ক করল পুলিশ

প্রকাশিত: ১০ আগষ্ট ২০২২, ০৩:৩৬ পিএম

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় নির্মাণ কাজ চলমান থাকায় বর্তমানে তিন লেনে গাড়ী চলাচল বন্ধ হয়ে গেছে। এ অবস্থায় মাঝে মাঝে তীব্র যানজটের সৃষ্টি হচ্ছে। এক্ষেত্রে বিমানবন্দরগামী যাত্রীদেরকে হাতে অতিরিক্ত সময় নিয়ে যাত্রা শুরু করার অনুরোধ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ।

ট্রাফিক উত্তরা বিভাগ থেকে জানানো হয়, রাজধানীর বিমানবন্দর এলাকায় বর্তমানে বাস র‍্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের কাজ চলমান রয়েছে। ফলে এই রাস্তার তিন লেনে গাড়ি চলাচল বন্ধ হয়ে গেছে। মাঝে মাঝে সড়কে তীব্র যানজটের সৃষ্টি হচ্ছে। তাই বিমানবন্দরগামী যাত্রীদের নির্দিষ্ট সময়েরও অতিরিক্ত সময় হাতে নিয়ে যাত্রা শুরু করার জন্য অনুরোধ করা হয়েছে। একইসঙ্গে বিমানবন্দরগামী যাত্রীদের লা মেরিডিয়ান হোটেল ও কাওলা অতিক্রম করার পর অবশ্যই বাম লেন ব্যবহার করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

ট্রাফিক উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. সাইফুল হক জানান, বিমানবন্দরে ফ্লাইট চলাচল বেশি থাকে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত। সড়কে যেন বিমানবন্দরগামী যাত্রীদের ভোগান্তি মধ্যে পড়তে না হয় সেটি বিবেচনা করে আমরা সতর্কতা ও সময় হাতে নিয়ে আসার অনুরোধ করা হচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: