প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ইয়ানুর রহমান

যশোর প্রতিনিধি

যশোরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

   
প্রকাশিত: ১১:৩০ অপরাহ্ণ, ১০ আগস্ট ২০২২

যশোরের দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ যুবক নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুর সাড়ে তিনটার পর ঢাকা রোড রোজা ফার্নিচারের সামনে। নিহতরা হলেন- শহরের বারান্দি পাড়ার ইব্রাহিম হোসেনের ছেলে ইসমাইল ও একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে মোহাম্মদ আল আমিন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দ্রুত গতিতে আসা দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের পর একটি ইজিবাইকের সাথে ধাক্কা খায়। এতে বিকট শব্দ হয়। পরে আহত অবস্থায় তাৎক্ষণিক তাদেরকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার শুভাশিস রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ বিষয়ে কোতোয়ালি থানার এস আই তুহিন বাওয়ালী ঘটনাস্থল পরিদর্শন শেষে
জানান, মোটরসাইকেল দুইটি দ্রুত গতিতে চলছিল। একজন নিয়ন্ত্রণ হারিয়ে আরেকজনের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এসময় একটি মোটরসাইকেলে থাকা দুইজন সামনের দিকথেকে আসা একটি ইজিবাইকের সাথে মেরে দেন। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা দুজনই নিহত হন। অপর মোটরসাইকেল থাকা আরোহী আলামিন আহত হয়েছেন বলে তিনি জানান।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: