চাঁদপুরের হাজীগঞ্জে মেঘনা ট্রেনের ধাক্কায় নুরু পাগলার মৃত্যু

প্রকাশিত: ১১ আগষ্ট ২০২২, ০৩:৫২ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জে মেঘনা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মো. নুরুল ইসলাম (৫৮) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে চাঁদপুর-লাকসাম রেল সড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন কংগাইশ গ্রামের শৈলখালী রেল ব্রীজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। মারা যাওয়া ব্যক্তি মো. নুরুল ইসলাম উপজেলার হাটিলা পূর্ব ইউনিয়নের পশ্চিম হাটিলা গ্রামের আবু হানিফের ছেলে। তিনি হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলার মানুষের কাছে নুরু পাগলা নামে পরিচিত ছিলেন এবং এক নামে তাকে সবাই চিনতো।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো এদিন (বৃহস্পতিবার) সকালে নুরু পাগলা বাড়ি থেকে বের হয়ে তার গ্রামের পাশে চাঁদপুর-লাকসাম রেল সড়কের হাঁটতে বের হন। এ সময় চাঁদপুর থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী মেঘনা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তিনি ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে হাজীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে চাঁদপুর রেলওয়ে থানা পুলিশ (জিআরপি) অবহিত করে।

এদিকে নুরু পাগলার মৃত্যুতে মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। তিনি সহজ-সরলভাবে জীবন-যাপন করতেন। তিনি ছোট বেলা থেকেই হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলার গ্রাম থেকে গ্রাম মানুষের বাড়ি বাড়ি ঘুরে বেড়াতেন। কেউ কিছু দিলে খেতেন, না হলে আপন মনেই ঘুরতেন।

এ বিষয়ে চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মুরাদ উল্যাহ বাহার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: