প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহাদুল ইসলাম সাজু

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে চুরি হওয়া ২৪ টি স্মার্ট ফোনসহ গ্রেফতার ৪

   
প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ, ১১ আগস্ট ২০২২

জয়পুরহাট শহরের কেন্দ্রীয় মসজিদ মার্কেটের মোবাইল দোকান থেকে চুরি হওয়া ২৪ টি স্মার্ট ফোনসহ চোর চক্রের ৪ সদস্যকে বৃহস্পতিবার ভোরে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে সাংবাদিকের এই তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান।

গ্রেফতারকৃত চোর চক্রের সদস্যরা হলেন- কুমিল্লা জেলার হোমনা উপলার চান্দেরচর গ্রামের মনির ভূঁইয়ার ছেলে মিজান(২২), মুরাদ নগর উপজেলার যাত্রাপুর গ্রামের জাহাঙ্গীরের ছেলে শুকুর (২২) একই উপজেলার দড়িকান্দি গ্রামের সাত্তারের ছেলে আদিস (২২) চট্টগ্রাম জেলার হালিশহর উপজেলার রামপুরা গ্রামের সজিব (২৮)। (ওসি) আলমগীর জাহান জানান, এই চোর চক্রের সদস্যরা মঙ্গলবার রাতে শহরের কেন্দ্রীয় মসজিদ মার্কেটের লাবিব টেলিকম নামের একটি মোবাইল দোকানের শাটারের তালা ভেঙে বিভিন্ন ব্যান্ডের ৮৪ টি স্মার্ট ফোন চুরি করে।

এই চুরির ঘটনায় ৪ টি সড়কে পুলিশের চেক পোস্ট বসানো হয়। তিনি আরও জানান, শহর থেকে একটি সিএনজিতে চুরি করা স্মার্ট ফোনসহ তারা বগুড়া যাচ্ছিলেন এ সময় বৃহষ্পতিবার ভোরে জেলার কালাই উপজেলার বাঁশের ব্রিজ এলাকা থেকে চুরি করা স্মার্ট ফোনসহ তাদের গ্রেফতার করা হয়। এই চুরির সাথে আরও চোর চক্রের ৪ সদস্যদের শনাক্ত করা হয়েছে তাদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: