মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল এসএসসি পরীর্ক্ষাথীর

প্রকাশিত: ১১ আগষ্ট ২০২২, ১০:৪৯ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় সোহাগ নামের এক এসএসসি পরীর্ক্ষাথী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেলে উপজেলার বারমারী নন্নী তিনআনী মহাসড়কের বেকিকুড়া কাজীবাড়ি মোড় এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহাগ পশ্চিম সমেশ্চুড়া উচ্চ বিদ্যালয়ের ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থী ও একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে। এই ঘটনায় আলী আকবর (২৪) নামের আরেকজন গুরুতর আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে সোহাগ ও তার বন্ধু আলী আকবর মিলে মোটরসাইকেলযোগে বারমারী বাজার থেকে নন্নী তিনআনী মহাসড়ক হয়ে বাড়ির দিকে যাচ্ছিল। পথিমধ্যে বেকিকুড়া কাজীবাড়ি মোড় এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রন হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার নিচে পড়ে যায়। এসময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সোহাগকে মৃত ঘোষনা করেন। সেই সাথে আলী আকবরকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে এবং এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এছাড়া বিনাময়না তদন্তে লাশ দাফনের প্রক্রিয়া চলছে বলেও ওসি জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: