প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাজ্জাদুল আলম শাওন

জামালপুর প্রতিনিধি

ছোট ভাইয়ের স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়া ভাসুর গ্রেফতার

   
প্রকাশিত: ১১:৪৪ পূর্বাহ্ণ, ১২ আগস্ট ২০২২

ছবি : সংগৃহীত

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় স্ত্রী-সন্তানকে রেখে ছোট ভাইয়ের স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়া মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত ভাসুরকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (১১ আগস্ট) গাজীপুর জেলার কোনাবাড়ী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে দেওয়ানগঞ্জ মডেল থানার পুলিশ।

জানা গেছে, দেওয়ানগঞ্জ উপজেলার বীর ভবসুর গ্রামে বিয়ে হয় পার্শ্ববর্তী জেলা শেরপুরের একটি মেয়ের। দুই সন্তানের জনক বড় দুই মেয়ের বিয়ে হয়েছে চলছিল সুখের সংসার। ছোট ভাইয়ের স্ত্রীর সঙ্গে ভাসুরের পরকীয়া শুরু হয়। বিষয়টি টের পেয়ে প্রতিবাদ করলে ভাসুরের স্ত্রীর ওপর নির্যাতন শুরু হয়। একপর্যায়ে ছোট ভাইয়ের স্ত্রীকে নিয়ে পালিয়ে যান ভাসুর।

স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতন ও যৌতুক আইনে ২০১৪ সালে জামালপুর কোর্টে মামলা দায়ের করেন ভাসুরের স্ত্রী। এ মামলায় ভাসুরের ২ বছরের সাজা হয়। রায়ের পর থেকে ছোট ভাইয়ের স্ত্রীকে নিয়ে অজ্ঞাত স্থানে সংসার করছিলেন ভাসুর। দেওয়ানগঞ্জ মডেল থানার পুলিশ সাজাপ্রাপ্ত আসামির অবস্থান জানতে পেরে বৃহস্পতিবার এএসআই আব্দুল জলিল গাজীপুরের কোনাবাড়ী এলাকা থেকে তাকে গ্রেফতার করেন।

দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি শ্যামল চন্দ্র ধর বিষয়টি নিশ্চিত সংবাদমাধ্যমকে জানান, গ্রেপ্তারকৃত আসামিকে বৃহস্পতিবার জেল হাজতে পাঠানো হয়েছে।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: