প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহেল রানা

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের সলঙ্গায় পৃথক স্থান থেকে দুইজনের মৃত দেহ উদ্ধার

   
প্রকাশিত: ২:০৯ অপরাহ্ণ, ১২ আগস্ট ২০২২

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানার পৃথক স্থান থেকে দুইজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১২ আগস্ট) সকালে সলঙ্গা থানার ঘুড়কা ইউনিয়নের ভুইয়াগাতি ও নলকা ইউনিয়নের এরান্দহ থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানার ইসলাদীঘর গ্রামের প্রকাশ হালদারের ছেলে প্রসন্ন হালদার (৪২) ও একই থানার নলকা ইউনিয়নের এরান্দহ গ্রামের শফিজুদ্দিনের ছেলে নুর নরবী (৩২)।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, শুক্রবার সকালে জেলার সলঙ্গা থানার ভুইয়াগাতি একটি ইটভাটায় একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে প্রসন্ন হালদারের মৃতদেহ উদ্ধার করে।

অপরদিকে একই দিন সকালে সলঙ্গার নলকা ইউনিয়নের এরান্দহ গ্রামে নিজ ঘরে নুরবনীর মৃতদেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেয় পরিবারের সদস্যরা। খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

ওসি আরো বলেন, লাশ দুটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারন জানা যাবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: