রাজকে নিয়ে গর্বিত শবনম ফারিয়া

প্রকাশিত: ১২ আগষ্ট ২০২২, ০১:৫৭ পিএম

বর্তমানে  দেশের সিনে ইন্ডাস্ট্রিতে সবচেয়ে আলোচিত ও প্রশংসিত নাম শরিফুল রাজ। ঈদে মুক্তি পাওয়া সিনেমা ‘পরাণ’ ও হাওয়া" সিনেমায় অনবদ্য অভিনয় করে  দর্শক-সমালোচকদের মন জয় করে নিয়েছেন তিনি। সকলের প্রশংসায় ভাসছেন এ তরুণ। আর যখন ক্যারিয়ারে যখন স্বর্ণালী সময়ের শুরু হলো, তখন তার  ব্যক্তিগত জীবনেও এলো সুখবর। বাবা হয়েছেন তিনি। গত বুধবার (১০ আগস্ট) তার স্ত্রী, চিত্রনায়িকা পরীমণি একটি পুত্রসন্তান জন্ম দিয়েছেন। এর মাধ্যমে জীবনের নতুন ধাপ শুরু হলো রাজ-পরীর।

নতুন অথিতিতে নিয়ে সুখের সাগরে ভাসছেন এই তারকা দম্পতি। বিনোদনের ঝলমলে জীবনের বাইরে তাদের এই অকৃত্রিম ভালোবাসা ও পারিবারিক বন্ধন মুগ্ধ করছে সবাইকে। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই সেটা টের পাওয়া যাচ্ছে। এদিকে রাজের এমন সাহসী ভূমিকায় মুগ্ধ হয়েছেন অভিনেত্রী শবনম ফারিয়া। সম্প্রতি  তিনি ফেসবুকে রাজ-পরীর একটি ছবি শেয়ার করে লিখেছেন, “সাবাশ আমার ভাই রাজ! সবাই তোমার মতো সাহসী না। তোমাকে নিয়ে অনেক বেশি গর্বিত। যখন দেখি সবাই ‘পরাণ’ ও ‘হাওয়া’য় তোমার অবিশ্বাস্য অভিনয়ের জন্য প্রশংসা করছে, তখন আমার কেমন লাগে তা বোঝানোর ভাষা নেই!”

রাজ ও পরীর সন্তানের জন্য ভালোবাসা জানিয়ে ফারিয়া লিখেছেন, ‘যাইহোক, অভিনন্দন পিতা-মাতাকে। রাজ্য’র জন্য দোয়া ও ভালোবাসা।’

প্রসঙ্গত, গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন শরিফুল রাজ ও পরীমণি। এই সিনেমায় কাজ করতে গিয়েই পরিচয় হয় তাদের। আর পরিচয় হওয়ার মাত্র সাতদিনের মাথায় বিয়ে করেন তারা।গত বছরের ১৭ অক্টোবর তারা গোপনে একে-অপরকে জীবনসঙ্গী হিসেবে গ্রহণ করেন। তবে খবরটি প্রকাশ্যে এনেছেন এ বছরের ১০ জানুয়ারি। একইদিন ঘোষণা করেন, একটি সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন রাজ-পরী।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: