‘মাহির কারণে ছেলেটি কাঁদতে কাঁদতে বেরিয়ে যায়’

প্রকাশিত: ১২ আগষ্ট ২০২২, ০৫:১৩ পিএম

‘আশীর্বাদ’ সিনেমার শুটিং সেটে চিত্রনায়িকা মাহিয়া মাহির একটি ঘটনা নিয়ে অভিযোগ তুলেছেন জেনিফার ফেরদৌস। সিনেমাটির কাহিনি, সংলাপ, চিত্রনাট্য রচনা করেছেন তিনি। তার অভিযোগ, মাহির আপত্তির কারণেই করোনার সময়ে এক প্রোডাকশন বয়কে কাজ থেকে বের করে দিতে বাধ্য হন প্রযোজক। ওই প্রোডাকশন বয়কে বাদ না দিলে মাহি শুটিং করবেন না বলে সাফ জানিয়ে দেন।

প্রযোজক জেনিফার ফেরদৌস বলেন, করোনার সময়ে শুটিং করা কতটা কঠিন ছিল তা আপনারা সবাই জানেন। ওই সময়ে অনেক কলাকুশলীর অর্থনৈতিক অবস্থা শোচনীয় ছিল। ওই সময়ে শুটিং করছিলাম। আমার সহকারী হিসেবে একটি ছেলে ছিল। কিন্তু মাহির কারণে ওই ছেলেকে শুটিং থেকে বাদ দিতে হয়। পরে কাঁদতে কাঁদতে সেট থেকে বেরিয়ে যায় ছেলেটি।

তিনি আরও বলেন, সিনেমার শুটিং শেষ করাটা জরুরি ছিল; এজন্য যারা সেটে উল্টাপাল্টা করেছে তাদের বিরুদ্ধে কোনো স্টেপ নিতে পারিনি। বরং সিনেমার স্বার্থে সবকিছু মেনে নিয়েছি। কাউকে নালিশ করিনি; এখনও নালিশ করছি না। আপনারা প্রসঙ্গটি সামনে আনার কারণে কথাগুলো বলছি।

বিষয়টি নিয়ে পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু জানান, তার সিনেমায় নায়িকা এমন করলে ঘাড় ধরে বের করে দিতেন। তিনি বলেন, প্রোডাকশন বয়কে না সরালে শট দেবে না, এতই সোজা! আমার মনে হয়, প্রোডাকশন বয় আর নায়িকা তার অবস্থান সমান মনে করে।

সরকারি অনুদান পাওয়া ‘আশীর্বাদ’ সিনেমায় জুটি বেঁধেছেন মাহিয়া মাহি ও জিয়াউল রোশান। এটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। সিনেমাটির কাহিনি, সংলাপ, চিত্রনাট্য রচনা করেছেন জেনিফার ফেরদৌস।

আগামী ১৯ আগস্ট সিনেমাটি মুক্তি পাবে। এ উপলক্ষে বৃহস্পতিবার (১১ আগস্ট) সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন প্রযোজক। এ সময় সিনেমাটির প্রযোজক জেনিফার, পরিচালক মানিক, ঝন্টুসহ অন্যান্য শিল্পীরা উপস্থিত থাকলেও ছিলেন না মাহি-রোশান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: