পাবনায় ট্রাকচাপায় প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর

প্রকাশিত: ১২ আগষ্ট ২০২২, ০৫:১৮ পিএম

পাবনা সদর উপজেলার মজিদপুরে ট্রাকচাপায় রজব আলী (২০) নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। শুক্রবার (১২ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে মজিদপুর রায়া ফিড মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রজব আলী সদর উপজেলার মজিদপুর গ্রামের আসলাম হোসেনের ছেলে। তিনি টেবুনিয়া ওয়াছিম পাঠশালা থেকে এ বছর এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানান, এদিন সকালে রজব মোটরসাইকেলে করে পাবনার গাছপাড়া থেকে টেবুনিয়ার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে পাবনা-রাজশাহী মহসড়কের মজিদপুর এলাকায় পৌঁছালে একইদিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৮-৬৮৯৩) তাকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রজব আলীর মৃত্যু হয়। খবর পেয়ে পাকশী হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

পাকশী হাইওয়ে পুলিশের ইনচার্জ আশীষ কুমার স্যানাল বলেন, ঘটনার পরপরই ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে। আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর এ ঘটনায় নিহতের পরিবার থেকে বাদি হয়ে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: