কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেটে বিএনপির বিশাল শোডাউন

প্রকাশিত: ১২ আগষ্ট ২০২২, ০৫:৫৯ পিএম

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেটে বিএনপির বিশাল শোডাউন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সিলেট জেলা শাখা। তেল, গণপরিবহণ, সকল পণ্যের মূল্যবৃদ্ধিসহ অসহনীয় লোডশেডিং-এর প্রতিবাদে শুক্রবার (১২ আগস্ট) বাদ জুমা নগরীর কোর্ট পয়েন্ট থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে আম্বরখানায় গিয়ে সংক্ষিপ্ত এক পথসভায় মিলিত হয়।

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরীর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।

এসময় তিনি বলেন, দেশের ভয়াবহ এই সংকট নিরসনে আওয়ামী লীগ সরকারের পদত্যাগ করার কোন বিকল্প নেই। তিনি আরও বলেন, ‘বিশ্ব বাজারে জ্বালানী তেলের দাম যখন কমছে তখন বাংলাদেশের সরকার প্রায় দ্বিগুণ পরিমাণে জ্বালানী তেলের দাম বাড়িয়েছে। এটি একটি গণ-বিরোধী সিদ্ধান্ত। এর বিরুদ্ধে ইতিমধ্যেই জনগণ ফুঁসে উঠেছে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-ক্ষুদ্র ঋণ ও কুটিরশিল্প বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক। আরও বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ। এসময় উপস্থিত সিলেট জেলার ১৩টি উপজেলা ও ৫টি পৌরসভার বিএনপির নেতৃবৃন্দ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: