প্রকাশ্যে এলো ‘পরাণ’ থেকে বাদ দেওয়া অংশ, ফেসবুকে ভাইরাল

প্রকাশিত: ১২ আগষ্ট ২০২২, ০৭:১০ পিএম

ঈদুল আজহায় মুক্তি পাওয়া ‘পরাণ’ সিনেমা এখনও দাপট দেখাচ্ছে প্রক্ষাগৃহে। সিনেমাপ্রেমী দর্শকের পছন্দের শীর্ষে থাকার ফলে ধারাবাহিকভাবে বাড়ছে হল সংখ্যা। সিনেমাটি মুক্তির এক মাস হলেও এখনো প্রেক্ষাগৃহে দর্শকের দীর্ঘ লাইন দেখা যায়। এমনকি সোশ্যাল মিডিয়া ফেসবুকেও প্রশংসা চোখে পড়ার মতো। সিনেমাটি নিয়ে যখন আগ্রহ বেড়েই চলছে ঠিক সেই সময় প্রকাশ্যে এলো সিনেমা থেকে বাদ দেয়া একটি দৃশ্য। শুক্রবার (১২ আগস্ট) দুপুর দেড়টার দিকে সোশ্যাল মিডিয়া ফেসবুকে ভেরিফাইড পেজে ‘পরাণ’ থেকে বাদ দেয়া একটি দৃশ্য পোস্ট করেছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

ভিডিওতে দেখা যায়, অভিনেত্রী এক বান্ধবীর সঙ্গে কলেজের বারান্দায় দাঁড়িয়ে কথা বলছেন। সেখানে হাজির হন অভিনেতা ইয়াশ রোহান। ইয়াশ মিমকে কিছু বলে উঠার আগেই তাকে চড় মারেন অভিনেত্রী। এরপর পরবর্তীতে আরও দুটি চড় মারেন। মাত্র ২০ সেকেন্ডের মধ্যে অভিনেতাকে তিনটি চড় মারেন ‘পরাণ’র নায়িকা। এরপর সেখান থেকে চলে আসেন ইয়াশ।

মিম ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘পরাণ’ থেকে বাদ দেয়া দৃশ্য। দুঃখিত ইয়াশ রোহান। শেষ মুহূর্তের অভিব্যক্তি সেই ছিল। পরাণ’র নির্মাতাকে প্রশ্ন ছুঁড়ে দিয়ে তিনি আরও লিখেছেন, রায়হান রাফি, এই দৃশ্যটা ফেলে দিলে কেন? এতে জবাবও দিয়েছেন রাফি। পরিচালক লিখেছেন, তোমাকে আস্তে মারতে বলছিলাম আমি। এদিকে সিনেমা থেকে বাদ দেয়া এই অংশের ভিডিওটি ব্যাপক সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। শুভাকাঙ্ক্ষীরা অভিনেত্রী ও সিনেমা, উভয়ের ব্যাপক প্রশংসা করছেন।

উল্লেখ্য, ‘পরাণ’ সিনেমা মুক্তির পর ভক্ত-অনুরাগীদের ভালোবাসায় ভাসছেন মিম। সিনেমাটিতে তার চরিত্রটি ব্যাপক সাড়া ফেলেছে দর্শকের মাঝে। আর সবার উচ্ছ্বাস ও প্রশংসায় মুগ্ধ এই অভিনেত্রী।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: