প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

সাকিব কাণ্ডের মাঝেই শিশিরের রহস্যময় পোস্ট

   
প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, ১২ আগস্ট ২০২২

গত কয়েকদিন ধরে আলোচনার কেন্দ্রবিন্দুতে দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসান। সম্প্রতি জুয়া সংশ্লিষ্ট একটি প্রতিষ্ঠান বেটউইনার নিউজের শুভেচ্ছাদূত হয়ে আলোচনার জন্ম দিয়েছেন তিনি। বাংলাদেশ ক্রিকেটে ও আইনে এ ধরণের প্রতিষ্ঠানের সঙ্গে কোনো ধরণের চুক্তি বা প্রচারের বৈধতা না থাকলেও সাকিব এমন কাণ্ড ঘটিয়েছেন স্ব-উদ্যেগে এবং বিসিবকে না জানিয়ে। এরপর থেকেই ‘বিতর্কিত’ এই চুক্তি নিয়ে ক্রিকেট বোর্ড থেকে সাধারণ ক্রিকেট অনুরাগীদেরও বিরাগভাজন হয়েছেন তিনি।

এদিকে সাকিবের বিভিন্ন আলোচিত ইস্যু নিয়ে প্রায় সময়ই কথা বলতে দেখা গেছে তার সহধর্মীনী উম্মে আহমেদ শিশিরকে। সাকিবকে ঘিরে কোনো বিতর্ক শুরু হলেই তিনি ঢাল হয়ে দাঁড়ান। এবারও যেনো তার ব্যতিক্রম ঘটেনি।

বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে একটি পোস্ট করেন শিশির, যাতে ছিল শুধু একটা হাসির ইমো। এটা ঠিক কী কারণে তিনি পোস্ট করেছেন সেটা জানা না গেলেও ক্রিকেটপ্রেমীরা ঠিকই দুয়ে দুয়ে চার মেলাচ্ছেন। তাদের মতে, জুয়া বিতর্কে হয়তো বেশ মজাই পাচ্ছেন শিশির।

এরপর আজ শুক্রবার সকালেও তিনি একটি পোস্ট দিয়েছেন বোনফায়ারের। একটি ছবিতে সাকিবকেও দেখা যাচ্ছে। অনেকে এই পোস্টকেও প্রতীকী হিসেবে ধরছেন- সাকিব তো ফের আগুন জ্বালিয়ে দিলেন!

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: