প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ জামাল বাদশা

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে পুলিশি বাঁধায় বিএনপি’র বিক্ষোভ মিছিল পন্ড

   
প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, ১২ আগস্ট ২০২২

জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি, বিদুৎ এর নজীরবিহীন লোডশেডিং, সার গ্যাস,গণপরিবহনের ভাড়া বৃদ্ধিসহ নিত্য প্রয়জনীয় দ্রব্য মূল্যের উর্ধগতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে লালমনিরহাট জেলা বিএনপি। শুক্রবার (১২ আগস্ট) বিকেলে বিএনপির লালমনিরহাট জেলা শাখার কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

লালমনিরহাট জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ সমাবেশ ও মিছিলে জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মমিনুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ও লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু।

লালমনিরহাট জেলা বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা, পৌর বিএনপি সভাপতি আফজাল হোসেন প্রমূখ।

সমাবেশ শেষে তাদের একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিন করতে কার্যালয় থেকে কিছুদুর যেতেই পুলিশের বাঁধার মুখে পড়ে তা পন্ড হয়। জেলা বিএনপির এ বিক্ষোভ মিছিল ও সমাবেশে বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের কয়েক হাজার নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: