মোঃ শাহিন আলম

কু.বি. প্রতিনিধি

কুবিতে চট্টগ্রাম এসোসিয়েশনের নবীনবরণ ও প্রবীণ বিদায় সংবর্ধনা

   
প্রকাশিত: ৯:১৪ পূর্বাহ্ণ, ১৩ আগস্ট ২০২২

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) চট্টগ্রাম স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের নবীনবরণ ও প্রবীণ বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ আগস্ট) সকাল ১০ টায় প্রশাসনিক ভবনের ৪১১ রুমে আকবর হোসাইনের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা ও শিক্ষা বিভাগের অধ্যাপক ড.মোহাম্মদ আহসান উল্লাহ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক স্বপন চন্দ্র মজুমদার, মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক মাইনুল হাসান, আইন বিভাগের সহকারী অধ্যাপক আলি মুরশেদ কাজেম, সদর দক্ষিণ থানার ওসি দেবাশীষ চৌধুরী, চাঙ্গিনী পুলিশ ফাঁড়ির ইনচার্জ রিয়াজ উদ্দিন এবং বৃহত্তর চট্টগ্রাম সমিতির সাধারণ সম্পাদক এম এ হালিম ।

অনুষ্ঠানের শুরুতে নবীনদেরকে ফুল দিয়ে বরণ করে নেন অতিথিবৃন্দ ও প্রবীনদের ক্রেস্ট দিয়ে বিদায় সংবর্ধনা জানানো হয়।

এই সময় অনুষ্ঠানে কুমিল্লায় বৃহত্তর চট্টগ্রাম সমিতির সাধারণ সম্পাদক এম এ হালিম বলেন, বৃহত্তর চট্টগ্রাম থেকে আগত সকল শিক্ষার্থীদের একত্র করার জন্য সংগঠনের পাশাপাশি আমরা একটা সমিতিও গঠন করেছি এবং আমরা শিক্ষার্থীদেরকে চট্টগ্রাম সমিতির সদস্য হওয়ার আহ্বান জানাচ্ছি।

কুমিল্লা সদর দক্ষিণের ওসি দেবাশীষ চৌধুরী বলেন, পাহাড়, সাগর, নদীর সৌন্দর্যের লীলাভূমি চট্টগ্রাম। আমার চট্টগ্রামের ভাষায় কথা বলতে না পারলে নিশ্বাস বন্ধ হয়ে যায়। এখানে এসে আমার নিশ্বাসটা আরও বড় হয়েছে। ওয়েলফেয়ার এসোসিয়েশনের অন্যতম কাজ হচ্ছে ঐক্য থাকা, এখানে যেন চেয়ার বা পদবি নিয়ে ঝামেলা না হয়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন প্রফেসর ড.মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, বিংশ শতাব্দীর অন্যতম কাজ হচ্ছে পরিবর্তন করা সে অনুযায়ী নিজেকে গঠন করো। নিজের দুর্বলতা দূর করে এগিয়ে আসো। যদি পরিবর্তন করতে না পারো তাহলে তুমি হারিয়ে যাবে। চার থেকে পাঁচ বছরের সফলতা দেখা সময় হয়েছে তোমাদের। এছাড়া চট্টগ্রাম হচ্ছে ব্যবসার রাজধানী, সুতারাং যদি চাকরি করতে না চাও তাহলে একজন উদ্দোক্তা হও।

উল্লেখ্য, অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সদস্যবৃন্দ।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: