প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় মাদ্রাসায় ছাত্রকে বেধড়ক মারলেন শিক্ষক

   
প্রকাশিত: ৯:১৪ পূর্বাহ্ণ, ১৩ আগস্ট ২০২২

কুমিল্লার বুড়িচং উপজেলার মাদ্রাসার এক ছাত্রকে বেধড়ক মারলেন শিক্ষক। ঘটনাটি ঘটেছে উপজেলার বাকশীমুল ইউনিয়নের ফকির বাজার আল মদিনা নূরানী হাফেজিয়া মাদ্রাসায়।

গত বৃহস্পতিবার এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) বরাবর অভিযোগ করেছে ওই ছাত্রের বাবা মোঃ মাহাবুল আলম। অভিযোগ কারী মোঃ মাহবুল আলম বলেন, আমার ছেলে মোঃ মাজারুল ইসলাম (১০) আল মদিনা নূরানী হাফেজিয়া মাদ্রাসায় অধ্যায়নরত। আমার ছেলেকে শিক্ষক হাফেজ ফরহাদ হোসেন বেধরক মারধর করে। যার কারনে তার পুরো শরীরের অনেক জায়গায় রক্ত জমাট বেঁধে গেছে। তার শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ। কিছুদিন যাবৎ জ্বরে আক্রান্ত হয়ে ভুগছে।

শিক্ষার্থীর পিতা মোঃ মাহবুল আলম বলেন আমি যেহেতু প্রতিষ্ঠানের কারো কাছে বিচার পাইনি, তাই বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর একটি অভিযোগ করি। সঠিক তদন্ত সাপেক্ষে বিচার করে অভিযুক্ত ব্যক্তিকে আইনের আওতায় আনা হলে আর কোনো হাফেজিয়া মাদ্রাসায় ছাত্র নির্যাতন হবে না।

মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক হাজী মোঃ মোস্তাফা উক্ত বিষয়টি সত্যতা নিশ্চিত করে প্রতিনিধিকে জানান, এ বিষয়টি স্থানীয় ইউপি সদস্য ফয়েজ আহমেদ মেম্বারের মাধ্যমে সমাধানের চেষ্টা চলছে। এখন আপনারা কোনো নিউজ করিয়েন না।

এ বিষয়ে ফয়েজ আহমেদ মেম্বার কোনো মন্তব্য দেয়নি। তবে বাকশীমূল ইউনিয়ন পরিষদের লিটন রেজা মেম্বার কিছু বলতে পারবে। লিটন রেজা মেম্বার প্রতিনিধিকে জানান, গত রাতে ফয়েজ আহমেদ মেম্বার আমার কাছে উভয়কে নিয়ে এসেছে আপোষ মিমাংসার জন্য।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুন বলেন, আমি অভিযোগ তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহণ করবো।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: