প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফেনীতে সংঘর্ষের ঘটনায় যুবদল-ছাত্রদলের ২৪ নেতার বিরুদ্ধে মামলা

   
প্রকাশিত: ১০:০২ পূর্বাহ্ণ, ১৩ আগস্ট ২০২২

কামরুল হাসান নিরব, ফেনী থেকে: ফেনীতে আওয়ামী লীগ, বিএনপি ও পুলিশের সংঘর্ষ’র ঘটনায় যুবদল-ছাত্রদলের ২৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। শুক্রবার (১২ আগস্ট) রাতে ফেনী মডেল থানার এসআই সিরাজ মিয়া বাদি হয়ে বিস্ফোরক দ্রব্য আইনসহ বিভিন্ন অপরাধে অভিযোগে এ মামলা দায়ের করেন।

মামলায় ফেনী জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি বেলাল হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি সালাহ উদ্দিন মামুন, সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন রিয়াদ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক নঈম উল্যাহ চৌধুরী বরাত, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক এসএম কায়সার এলিন, জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম দুলাল, নিজাম উদ্দিন মাস্টার, জাহিদুল ইসলাম শিমুল, দিদারুল আলম, ফেনী পৌর বিএনপি নেতা আমান উদ্দিন কায়সার সাব্বির, নূরুল ইসলাম, কারাবন্দী জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিমের মেয়ের জামাই ফজলুল হক মুন্না, ফটিক, নজরুল ইসলাম, পাভেল, ফজলে রাব্বি ও ফেনী পৌর সদস্য সচিব ইব্রাহিম হোসেন ইভু, যুবদল,ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের ২৪ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে।

এর আগে শুক্রবার বিকালে ফেনী শহরের ট্রাংক রোড ও শহীদ শহীদুল্লাহ্ কায়সার সড়কের ইসলাম পুর রোডের সামনে পুলিশ, আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এতে প্রায় ২০ জন আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১৫ রাউন্ড গুলি করে। হামলার সময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা গাড়ি ও দোকান ভাংচুর চালায়।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: