প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

সেই ফেসবুক পোস্ট অবশেষে মুছে দিলেন সাকিব

   
প্রকাশিত: ১২:৪০ অপরাহ্ণ, ১৩ আগস্ট ২০২২

অনলাইন বেটিং সাইট বেটউইনারের প্রতিষ্ঠান বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল করছেন সাকিব আল হাসান। এর ফলে তাকে নিয়ে বাংলাদেশ ক্রিকেটে যে অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি হয়েছিলো তা কেটেছে। তবে চুক্তি বাতিল করলেও তার ফেসবুকে ঠিকই জ্বলজ্বল করছিল প্রতিষ্ঠানটির শুভেচ্ছা দূত হিসেবে করা পোস্টটি। অবশেষে দেশে ফিরেই সাকিব ফেসবুক পোস্ট মুছে দিয়েছেন নিজের অফিসিয়াল পেজ থেকে।

এর আগে গত মঙ্গলবার ( ২ আগস্ট) ফেসবুকে নিজেই চুক্তির বিষয়টি সম্পর্কে আনুষ্ঠানিক ঘোষণা দেন বাংলাদেশ টেস্ট অধিনায়ক। যা মোটেই ভালোভাবে নেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বেটিং নিয়ে বিসিবির নিষেধাজ্ঞা আছে। বাংলাদেশের আইনেও বেটিং মানে বাজি খেলা নিষিদ্ধ।  বেটউইনার নিউজের সঙ্গে প্রায় ১০ কোটি টাকায় চুক্তি করেছিলেন সাকিব। তাই সাকিবের এই চুক্তির পরপরই আনুষ্ঠানিকভাবে নিজেদের অবস্থান জানায় বিসিবি। অবশেষে  তাকে সেই চুক্তি থেকে ফিরে আসার জন্য চিঠি দেয়া হয়।

এরপর বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন বলেছিলেন, বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল না করলে সাকিবের সঙ্গে কোনো সম্পর্ক রাখবে না বিসিবি। এছাড়া চুক্তি বাতিল না করলে আসন্ন এশিয়া কাপের দলেও সাকিবকে রাখা হবে না বলে জানান পাপন। সেদিন সন্ধ্যাতেই সাকিব সেই চুক্তি থেকেই সরে আসার সিদ্ধান্ত জানান সাকিব। জানান নিজের ফেসবুক থেকে সেই পোস্ট মুছে দেওয়ার প্রতিশ্রুতিও। তবে এরপরও গত এক দিন ধরে সাকিবের ফেসবুক পাতায় দেখা যাচ্ছিল সেই পোস্ট, এ নিয়েও আলোচনা সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে।

সাকিব এই ঘটনার পর গতকাল শুক্রবার মাঝরাতে ফেরেন ঢাকায়। এরপরই তার ফেসবুক থেকে মুছে দেওয়া হয় সেই পোস্ট। আজ দুপুরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকে বসার কথা আছে তার। এর আগেই এই পোস্ট মুছলেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক। বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করার ফলে আপাতত তাকে এশিয়া কাপ দলে রাখায় নির্বাচকদের আর কোনো বাধা নেই। তবে সাকিব অধিনায়কত্ব পাবেন কি না, এ বিষয়ে সিদ্ধান্তটা আসবে বোর্ড প্রধানের সঙ্গে আজকের বৈঠকের পর।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: