প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

প্রাইভেটকার খাদে পড়ে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

   
প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ, ১৩ আগস্ট ২০২২

ছবি: সংগৃহীত

নওগাঁ মহাদেবপুর উপজেলায় মাটি বহনকারী ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ এড়াতে গিয়ে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে গেছে। এতে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। শনিবার (১৩ আগস্ট) দুপুর ১টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওহাটা মোড় এলাকায় ফয়েজ উদ্দিন কোল্ডস্টোরের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দম্পতি হলেন, নওগাঁর মান্দা উপজেলার কুলিহার গ্রামের আবদুল খালেকের ছেলে শিমুল হোসেন (৩২) ও তার স্ত্রী জিনিয়া খাতুন (২৬)। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ।

তিনি স্থানীয়দের বরাত দিয়ে আজম উদ্দিন মাহমুদ বলেন, আজ দুপুর ১টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওহাটা মোড় এলাকায় ফয়েজ উদ্দিন কোল্ডস্টোরের পাশে নির্মাণাধীন প্যাডি সাইলো থেকে মাটি বহনকারী ট্রাক্টর সড়কের পশ্চিম পাশ থেকে রাস্তার ওপরে উঠছিল। এসময় নওগাঁগামী প্রাইভেট কারটি ওই ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ এড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পানিতে তলিয়ে যায়।

তিনি আরো জানান, দুর্ঘটনার প্রায় আধাঘণ্টা পর নওগাঁ ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থল পৌঁছে গাড়ির ভেতর থেকে ওই দম্পতিকে উদ্ধার করে। উদ্ধার হওয়া দম্পতিকে নওগাঁ ২৫০ শয্যাবিশিষ্ট আধুনিক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: