প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

‘আন্দোলনের নামে জনদুর্ভোগ সৃষ্টি করাকে গণঅভ্যুত্থান বলে না’

   
প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, ১৩ আগস্ট ২০২২

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: আন্দোলনের নামে জনদুর্ভোগ সৃষ্টি করাকে গণঅভ্যুত্থান বলে না, যারা আন্দোলনের নামে সন্ত্রাসী কর্মকাণ্ড করে তাদের মনে দেশপ্রেম নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলের সদস্য এডভোকেট কামরুল ইসলাম (এম পি) শনিবার (১৩ আগষ্ট) সকালে কেরানীগঞ্জ উপজেলার কলাতিয়া ডিগ্রী কলেজ মাঠে ১৫ই আগস্ট উপলক্ষে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন- বঙ্গবন্ধুকে হত্যার পর যে সরকারই ক্ষমতায় এসেছে তারাই পাঠ্যপুস্তক থেকে স্বাধীনতার সঠিক ইতিহাস বিকৃতি করেছে। এসময় অনুষ্ঠানের প্রধান বক্তা ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড: আ.আ.ম.স. আরেফিন সিদ্দিক তার বক্তব্যে বঙ্গবন্ধুর সঠিক ইতিহাস জানতে শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই পড়তে আহবান জানান।

কলাতিয়া ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি নুরুদ্দিনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ঢাকা জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক হাবিবুর রহমান হাবিব সহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: