প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

সনদের গুরুত্ব নেই, কতটা জানো সেটাই গুরুত্বপূর্ণ : জাফর ইকবাল

   
প্রকাশিত: ৭:৫৩ অপরাহ্ণ, ১৩ আগস্ট ২০২২

প্রফেসর ড. মুহম্মদ জাফর ইকবাল বলেছেন, বর্তমানে সনদপত্রের কোনো গুরুত্ব পৃথিবীতে নেই, তুমি কী জানো এবং কতটা জানো এটাই সবচাইতে গুরুত্বপূর্ণ। শনিবার (১৩ আগস্ট) উত্তরা ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) ডিপার্টমেন্টের বাইনারি ফেস্টে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

অনুষ্ঠানে জাফর ইকবাল আরও বলেন, ‘উত্তরা ইউনিভার্সিটি ডিপার্টমেন্ট অব কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের শিক্ষকরা তরুণ। বিষয়টা আমার খুব ভালো লেগেছে। তরুণদের হাতে থাকলে এই বিভাগে অনেক কাজ হবে। যেসব কাজের মাধ্যমে বিভাগ এবং শিক্ষার্থীরা উপকৃত ও সমৃদ্ধ হবে।’

উত্তরা ইউনিভার্সিটির সিএসই বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. এ এইচ এম সাইফুল্লাহ সাদীর সভাপতিত্বে বাইনারি ফেস্টে গেস্ট অব অনার ছিলেন ইউনিভার্সিটির উপ-উপাচার্য অধ্যাপক ড. ইয়াসমীন আরা লেখা। বিশেষ অতিথি ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান নাবিদ আজিজ এবং অ্যাডমিশন অ্যান্ড প্রমোশন বিভাগের উপদেষ্টা আবিদ আজিজ।

বাইনারি ফেস্ট-২০২২-এ সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা ইউনিভার্সিটির প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. ইয়াসমীন আরা লেখা। ‌ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ নাবিদ আজিজ এবং অ্যাডভাইজার (অ্যাডমিশন অ্যান্ড প্রমোশন) আবিদ আজিজ। সভাপতিত্ব করেন উত্তরা ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) ডিপার্টমেন্টের চেয়ারম্যান প্রফেসর ড. এ এইচ এম সাইফুল্লাহ সাদী।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: