প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

টিকটক করতে গিয়ে নদীতে লাফিয়ে তরুণ নিখোঁজ

   
প্রকাশিত: ৯:০৯ অপরাহ্ণ, ১৩ আগস্ট ২০২২

ছবি: সংগৃহীত

টিকটক করতে মুন্সীগঞ্জের সদরে মুক্তারপুর সেতু থেকে ধলেশ্বরী নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছে মো. রাসেল (১৮) নামের এক কিশোর। শনিবার (১৩ আগস্ট) বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে। সন্ধ্যা পর্যন্ত নদীতে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের অভিযানেও খোঁজ মেলেনি তার।

নিখোঁজ রাসেল বরিশাল হিজলা উপজেলার হেলাল ব্যাপারীর ছেলে। পরিবারসহ তিনি মুন্সিগঞ্জ সদর উপজেলার দশকানি এলাকায় ভাড়া বাসায় বাস করে আসছিলেন। রাসেলের পরিবার জানায়, মুক্তারপুর সেতুতে টিকটক ভিডিও তৈরির জন্য সেতুর ওপর থেকে ধলেশ্বরী নদীতে ঝাঁপ দেয় দুই বন্ধু রাসেল ও হামিম। হামিম সাঁতরে তীরে উঠতে পারলেও ডুবে যায় রাসেল।

পরে ৯৯৯ এ কল পেয়ে উদ্ধার অভিযানে নামে ফায়ার সার্ভিস ও ডুবরি দল। মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল হাকিম জানিয়েছেন, দীর্ঘক্ষণ খুঁজেও রাসেলকে পাওয়া না যাওয়ায় এবং সন্ধ্যা হওয়ায় আজকের মতো উদ্ধার অভিযান স্থগিত করা হয়েছে। রাতের মধ্যে যদি তার সন্ধান না মেলে তাহলে রবিবার সকালে ফের উদ্ধার অভিযান চলবে।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: