প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বিয়ের আসর থেকে ভুয়া কাজি পুলিশের হাতে আটক

   
প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ণ, ১৩ আগস্ট ২০২২

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় কাজি (নিকাহ রেজিস্ট্রার) সেজে প্রতারণা করার অভিযোগে বিয়ের আসর থেকে মো. আব্দুস সালাম (৪২) নামের এক মাদরাসার শিক্ষককে আটক করেছে পুলিশ। শুক্রবার (১২ আগস্ট) রাতে উপজেলার পশ্চিম মহেশপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে বিয়ে নিবন্ধনের একটি বই জব্দ করে পুলিশ।

আটককৃত ব্যক্তি উপজেলার উধুনিয়া ইউনিয়নের ফাজিল নগর গ্রামের আসগর আলীর ছেলে মো. আব্দুস সালাম (৪২)। তিনি বিনায়েকপুর দাখিল মাদরাসার মৌলভি পদের সহকারী শিক্ষক।

জানা গেছে, আব্দুস সালাম সরকারের অনুমোদন ছাড়াই বিয়ে নিবন্ধনের নকল বালাম বই তৈরি করে বাল্যবিবাহসহ নিকাহ নিবন্ধন করে আসছিলেন। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার পশ্চিম মহেশপুর গ্রামে একটি বিয়ে রেজিস্ট্রেশন করার সময় গোপন সংবাদের ভিত্তিতে উল্লাপাড়া মডেল থানা পুলিশের একটি দল তাকে আটক করে।

উল্লাপাড়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) এনামুল হক জানান, আটককৃত ব্যক্তির কাছ থেকে নকল রেজিস্ট্রার বই জব্দ করা হয়েছে। শুক্রবার রাতেই পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে। আজ শনিবার আটক সালামের বিরুদ্ধে মামলা করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: