প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহে ধর্ষণে অন্তসত্ত্বা কিশোরী, যুবক গ্রেফতার

   
প্রকাশিত: ২:৪০ অপরাহ্ণ, ১৪ আগস্ট ২০২২

ময়মনসিংহে ১৩ বছরের কিশোরীকে ধর্ষণের মামলায় নজরুল ইসলাম (৩৫) নামে এক যুবককে গ্রেফতার র‍্যাব-১৪। নজরুল ইসলাম শেরপুর জেলার নকলা উপজেলার বাসিন্দা। সে ফুলপুরে তার শ্বশুর বাড়িতে বসবাস করতেন। রবিবার (১৪ আগস্ট) বেলা ১২ টায় র‍্যাব-১৪’র কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এর আগে শনিবার (১৩ আগস্ট) রাত সোয়া দুইটার দিকে জেলার সদর উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এবিষয়ে র‍্যাব-১৪’র কোম্পানী অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয় বলেন, নজরুল ইসলাম বিয়ে করে ফুলপুরে বসবাস করতেন। গত জানুয়ারী মাসের শেষের দিকে ওই কিশোরীকে বাড়িতে একা পেয়ে ফুসলিয়ে ও বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে জোড়পুর্বক ধর্ষণ করে। পরে ওই কিশোরীকে ভয়ভীতি দেখিয়ে কাউকে না বলার জন্য হুমকি দেয়। এই ঘটনার পর ২৫ জুলাই ওই কিশোরীর মা অন্তসত্ত্বা হওয়ার বিষয়টি বুজতে পেরে ডাক্তারের কাছে নিয়ে যান। সেখানে ওই কিশোরীকে আল্ট্রাসনোগ্রাফি করা হলে ৫ মাসের অন্তসত্ত্বা হওয়ার বিষয়টি ধরা পরে। এই ঘটনায় ওই দিন রাতেই কিশোরীর মা বাদী হয়ে ফুলপুর থানায় নজরুল ইসলামে আসামী করে মামলা দায়ের করেন।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃত নজরুল ইসলাম প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। নজরুল ইসলামকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: