প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সিনেমাতে মিশা সওদাগরকে না নেওয়ায় এমন বলেছেন: বর্ষা

   
প্রকাশিত: ৪:৩২ অপরাহ্ণ, ১৪ আগস্ট ২০২২

সম্প্রতি চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিলের ‘দিন: দ্য ডে’ সিনেমা নিয়ে সমালোচনা করে টলিউডের জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর বলেছিলেন, ‘দিন: দ্য ডে’ সিনেমা দিয়ে ইন্ডাস্ট্রির কোনো লাভ নেই। অনন্তের এই সিনেমায় ‘প্রফেশনাল কোনো শিল্পী নেই’।

মিশার সেই সমালোচনার জবাবে এক হাত নিলেন অনন্ত জলিল। তার দাবি, মিশাকে দিয়ে ‘ইন্ডাস্ট্রির কোনো লাভ নেই’। এছাড়া এই অভিনেতাকে ‘দিন: দ্য ডে’র মতো একটা সিনেমা বানিয়ে দেখানোরও চ্যালেঞ্জ দিয়েছেন অনন্ত। শনিবার (১৩ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর একটি মাল্টিপ্লেক্সে প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন চিত্রনায়ক-ব্যবসায়ী অনন্ত জলিল।

অনন্তের স্ত্রী চিত্রনায়িকা বর্ষাও সেখানে উপস্থিত ছিলেন। তিনি অভিযোগ করে বলেন, ‘দিন: দ্য ডে’তে মিশা সওদাগর নিজেও অভিনয় করেছেন। সিনেমাটি তার সন্তানের মতো, তিনি এই সিনেমা নিয়ে কীভাবে এমন মন্তব্য করলেন? আমাদের পরবর্তী সিনেমা ‘নেত্রী: দ্য লিডার’-এ তাকে নেওয়া হয়নি, সে ক্ষোভেই তিনি এসব বলেছেন।

অনন্ত জলিল বলেন, ‘মিশা সওদাগর যেসব কথা বলেছেন, তা আপত্তিকর; এগুলো তার মুখে মানায় না। তার এতটুকু যোগ্যতা নাই এসব কথা বলতে পারেন। তার যোগ্যতা কী? শুধুমাত্র খল অভিনেতার চরিত্রে অভিনয় করে গেছেন। কোনো বিনিয়োগ করেননি। চলচ্চিত্রের জন্য ভালো কিছু করেননি। চলচ্চিত্রের যোদ্ধাদের বের করে দিয়েছেন।

উল্লেখ্য ‘দিন দ্য ডে’ গত কোরবানির ঈদে সারা দেশে মুক্তি পায়। শত কোটি টাকা বাজেটের এই সিনেমার নায়ক-নায়িকা অনন্ত-বর্ষা। ইরানের সঙ্গে সিনেমাটি যৌথ প্রযোজনায় নির্মাণ করেন অনন্ত জলিল।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: