প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনিরুল ইসলাম

মৌলভীবাজার প্রতিনিধি

কুলাউড়ায় অবৈধ অনুপ্রবেশের দায়ে ১২ নারী-পুরুষ আটক

   
প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, ১৪ আগস্ট ২০২২

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার আলীনগর সীমান্ত দিয়ে অবৈধ অনুপ্রবেশের দায়ে ১২ নারী-পুরুষ বাংলাদেশি নাগরিককে আটক করেছে থানা পুলিশ।

শনিবার (১৩ আগস্ট) রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৃথিমপাশার আলীনগর এলাকা থেকে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন, বাগেরহাটের মৃত বাবুল শেখের ছেলে মো. রুবেল মিয়া (২৪), মৃত আক্কেল আলী হাওলাদারের ছেলে চাঁন মিয়া (৫৭), মৃত মন্তাজ উদ্দিন খানের ছেলে মো. আলী আকবর (৬০), মৃত নেছার উদ্দিন শেখের মেয়ে নাছিমা বেগম (৩২), রহিম মিস্ত্রির মেয়ে ফারজানা আক্তার (১৮), মৃত ছত্তার হাওলাদারের মেয়ে পুতুল বেগম (৪০) এবং পিরোজপুরের সেলিম ফকিরের মেয়ে লাভনী আক্তার (২২), বারেক ফরাজির ছেলে সুহেল ফরাজি (৩০), মৃত শহিদুল ইসলামের ছেলে মেহেদী হাসান শাকিব (২২) ও আব্দুল আজিজ শেখের মেয়ে নাছিমা বেগম (৩৬), পৃথিমপাশা ইউনিয়নের রাশিদ আলীর ছেলে তাজুল ইসলাম (২৭) ও আশব আলীর ছেলে শামীম আহম (২০)।

এ বিষয়ে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুছ ছালেক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে ভারত থেকে অবৈধপথে আলীনগর সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশকালে আলীনগর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ভারতে নিকটাত্মীয়দের বাড়িতে বেড়াতে গিয়েছিল বলে জানায়। আটককৃতদের রবিবার (১৪ আগস্ট) দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: