প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নেত্রকোনা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের যুগ্ম-আহ্বায়ক আদনানকে খুঁজছে পুলিশ

   
প্রকাশিত: ৪:৫৬ অপরাহ্ণ, ১৪ আগস্ট ২০২২

নেত্রকোনা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের যুগ্ম-আহ্বায়ক ভারতীয় তৈরি আমদানী নিষিদ্ধ পণ্য (মদ) চোরা চালান মামলার ১নং আসামী আদনান সামীকে খুজছে পুলিশ। গতকাল শনিবার (১৩ আগস্ট) বিকালে পরস্পর সহযোগীতায় ভারতীয় তৈরি আমদানী নিষিদ্ধ পণ্য (মদ) চোরা চালানের মাধ্যমে বাংলাদেশে বিক্রয়ের উদ্দেশ্যে আনা ১৩ বোতল ভারতীয় তৈরি মদসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে দুইজন শিশু। পরে রাতে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, নেত্রকোনা সদর নিউটাউন এলাকার শিশু ফারাবী (১৫), নাগড়া এলাকর শিশু অর্নব সরকার (১৫) ও নিলয় সরকার (২০)। তবে মামলার ১নং আসামি নেত্রকোনা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের যুগ্ম-আহ্বায়ক আদনান সামী পলাতক আছে।

জানা যায়, নেত্রকোনা সদর নিউটাউন এলাকার আদনান সামী দুই শিশু ফারাবী ও অর্নব কে ফুসলিয়ে একটি বস্তা রাজুর বাজার এলাকা থেকে নিয়ে আসতে বলে। এলাকার বড় ভাই সুবাধে রাজুর বাজার এলাকায় বস্তাটি আনতে গেলে পুলিশের হাতে গ্রেফতার হয় তারা।

নেত্রকোনা সদর মডেল থানার এসআই আশরাফুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমি সঙ্গীও ফোর্স নিয়ে শনিবার বিকালে রাজুর বাজার এলাকা থেকে একটি বস্তায় ১৩ বোতল ভারতীয় তৈরি নিষিদ্ধ মদসহ তিনজনকে গ্রেফতার করি।

পরে রাতে তাদরে বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে চোরা চালান নিষিদ্ধ পন্য আমদানী করার অপরাধে মামলা রুজু করে আজ সকালে তাদের কোর্টে প্রেরণ করা হয়। তবে প্রধান আসামি আদনানকে অভিযান চালিয়েও ধরা যায়নি, তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতারকৃতরা জানায়, প্রধান সহযোগী পলাতক আদনান সামী তাদের এ কাজ করতে উদবুদ্ধ করে।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: