খবরদার কাউকে যেন গ্রেপ্তার করা না হয়: প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১৪ আগষ্ট ২০২২, ০৫:৩৭ পিএম

বিএনপির চলমান আন্দোলনে কাউকে গ্রেপ্তার না করার নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, আমাদের বিরোধীরা একটা সুযোগ পাচ্ছে। তারা আন্দোলন করছে। সেটা করুক আমি তো চাচ্ছি। আমি নির্দেশ দিয়েছি, তারা আন্দোলন করছে, করতে দাও। খবরদার কাউকে যেন গ্রেপ্তার করা না হয়। আজ রবিবার (১৪ আগস্ট) গণভবনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকদের সঙ্গে অনুষ্ঠিত বৈঠকের সূচনা বক্তব্যে এসব কথা বলেন শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, মানুষের কষ্ট যে আমরা বুঝি না তা নয়। আমাদের বিরোধীরা সুযোগ পাচ্ছে তারা আন্দোলন করবে করুক। আমি নির্দেশ দিয়েছি; তারা আন্দোলন করতে চায় করুক, খবরদার কাউকে যেন গ্রেপ্তার করা না হয়। প্রধানমন্ত্রীর অফিস ঘেরাও করবে আমি বলেছি হ্যাঁ আসতে দাও। আমি বলে দিয়েছি খবরদার কাউকে যেন গ্রেপ্তার করা না হয়, কোন ডিস্টার্ব করা না হয়।

তিনি বলেন, তারা আন্দোলন করতে চায় করুক। অসুবিধা কী? আমরা যে আন্তরিকতার সঙ্গে চেষ্টা করছি দেশের কাজ করতে, দেশের মানুষ তো সেটা জানে। নানা কথা বলে সুযোগ যখন পাচ্ছে তারা কাজে লাগাতে চেষ্টা করবে। তারা যদি বেশি করতে যায় এর প্রভাবে মানুষের কষ্ট আরও বাড়বে। এটাও তাদের বোঝা উচিত। তাতে কিন্তু মানুষের কষ্ট বাড়বে। আন্দোলন করে কতটুকু সফল হবে সেটা জানি না। কিন্তু তারা যেভাবে করতে চাচ্ছে তাতে দেশের জন্য আরও ক্ষতি হবে। কিন্তু আমরা সেটা সামাল দিতে পারব সে বিশ্বাস আমার আছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: