ধামরাইয়ে কাভার্ডভ্যান-পিকআপভ্যান সংঘর্ষ, যুবক নিহত

প্রকাশিত: ১৪ আগষ্ট ২০২২, ০৬:০৭ পিএম

ঢাকার ধামরাইয়ে মহাসড়কে কাভার্ডভ্যান-পিকআপ ভ্যান সংঘর্ষে সাব্বির (২২) নামের এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় দুই পরিবহনের চালকসহ ৫ জন গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

রবিবার (১৪ আগস্ট) দুপুর ২ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই ধুলিভিটা বাস স্ট্যান্ড সংলগ্ন স্নোটেক্স আউটওয়ার লিঃ গার্মেন্টসের সামনে এ ঘটনা ঘটে। নিহত সাব্বিরের বাড়ি ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার আলিয়াপাড়া গ্রামে।

আহতরা হলেন, ওমর ফারুক (২৮), রকি (২৬) ও এনামুল (২৭)। বাকি দুইজনের নাম পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস জানায়, দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কে ঢাকাগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে আরিচাগামী একটি পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। এ ঘটনায় কভার ভ্যান এবং পিকআপের ড্রাইভারসহ আরও ৫ জন গুরুতর আহত হয়। এদের মধ্যে দুইজনের অবস্থা মুমূর্ষ। তারা সবাই ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে ধামরাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সোহেল রানা বলেন, ঘটনার পরপর আমরা গিয়ে আহতের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। একজন ঘটনা স্থলেই মারা গেছে। সড়ক থেকে পরিবহনগুলো সরানোর কাজ চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: