প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

‘সাংবাদিকদের নিরপেক্ষ থাকতে হবে’

   
প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, ১৪ আগস্ট ২০২২

জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি বলেছেন, সাংবাদিকদের নিরপেক্ষ থাকতে হবে। অসংলগ্ন, মিথ্যাচার, বানোয়াট কথাবার্তা সাংবাদিকতা নয়। তিনি বলেন, খারাপ কিছু করলে অবশ্যই লিখবেন। কিন্তু ভাল কাজের কথা দুই লাইনও লিখবেন না এটা হয় না।

আজ রবিবার (১৪ আগষ্ট) বিকেলে শেরপুরের অসুস্থ সাংবাদিকদের চিকিৎসা সহায়তা ও প্রণোদনার চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

রজনীগন্ধা সভাকক্ষে জেলা প্রশাসক সাহেলা আক্তারের সভাপতিত্বে ওই সভায় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাড. চন্দন কুমার পাল ক্ষোভ প্রকাশ করে বলেন, হাজার হাজার জনতা নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচি পালন করেছি জাতীয় পত্র- ৎপত্রিকায় খবর উঠে না। অথচ বিএনপি ৫০- ১০০ লোক নিয়ে মিছিল করলে ছবিসহ নিউজ হয়। এটা অত্যন্ত দুঃখজনক। তিনি সরকারের উন্নয়ন কর্মকান্ডের উপর সচিত্র প্রতিবেদন প্রকাশের জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান। অতিরিক্ত জেলা প্রশাসক মুক্তাদিরুল আহমেদের সঞ্চালনায় সভায় প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান ও সাধারন সম্পাদক মেরাজ উদ্দিন বক্তব্য রাখেন।

এদিন ১৬ জনকে ৫০ হাজার করে ৮ লাখ, দুইজনকে ১ লাখ করে দুই লাখ ও ২০ জন সাংবাদিককে ১০ হাজার টাকা করে মোট ২ লাখ টাকাসহ ১২ লাখ টাকা অনুদান দেওয়া হয়। সভায় জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার অর্ধ শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: