ফরিদপুরে জাতীয় শোক দিবসের ব্যানার ছিঁড়ে ফেলার অভিযোগ

প্রকাশিত: ১৪ আগষ্ট ২০২২, ০৮:১২ পিএম

ফরিদপুরের নগরকান্দায় জাতীয় শোক দিবস পালন উপলক্ষে জেলা মৎস্যজীবী লীগের প্রদর্শিত শোক দিবসের ব্যানার পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে। রবিবার (১৪ আগষ্ট) দুপুর ১২ টায় উপজেলার শশার কাজী মঞ্জিলে সংবাদ সম্মেলন করে এর প্রতিবাদ করেন জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক কাজী আবদুস সোবহান।

সংবাদ সম্মেলনটি উপজেলা মৎস্যজীবী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে আবদুস সোবহান বলেন, আমি বঙ্গবন্ধুকে ভালোবাসি। আপনারা সকলেই অবগত আগামীকাল ১৫ই আগস্ট। এই দিনকে সামনে রেখে সারা বাংলার রাস্তার মোড়ে মোড়ে, শহরে-ঘাটে, অন্দরে-বন্দরে পোস্টার, ব্যানার, গেইটের মাধ্যমে বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবারের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানো হয়। তিনি বলেন, আমিও বঙ্গবন্ধুর আদর্শ একজন প্রেমিক হিসাবে পোস্টার-ব্যানার গেইট করেছি।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেছি। কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয়। আমাদের জন্য খুবই লজ্জার কথা, আজ ৪৭ বছর পর সেই মীরজাফর মার্কা শত্রুরা আবার মাথাচাঁরা দিয়ে উঠেছে। বঙ্গবন্ধুর ব্যানার ছেঁড়া, পোস্টার ছেড়া, গেইট ভাঙ্গা এত সহজ কথা নয়। এটা তাদের দ্বারাই করা সম্ভব যারা ১৯৭৫ সালের ১৫ই আগস্টে নির্মমভাবে বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সকলকে নিশ্চিহ্ন করে দেওয়ার চেষ্টা করেছিলো।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: