কুমিল্লায় বাজার থেকে ১,৬০০ লিটার চোরাই ডিজেলসহ আটক ১

প্রকাশিত: ১৪ আগষ্ট ২০২২, ০৮:১৩ পিএম

কুমিল্লায় চোরাই ডিজেল উদ্ধারসহ তেল চোরাই চক্রের সক্রিয় এক সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার (১৪ আগস্ট) সকালে জেলার বুড়িচং থানার নিমসার বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। অভিযানে ১,৬০০ লিটার চোরাই ডিজেল উদ্ধার এবং চোরাই ডিজেল পরিবহনের কাজে ব্যবহৃত ০১ টি মিনি পিকআপ জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী হলো, কুমিল্লা জেলার বুড়িচং থানার পরিহল পাড়া গ্রামের মোঃ শাহা আলম এর ছেলে মোঃ সাইফুল ইসলাম রনি (১৯)। র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামী তেল চুরি চক্রের সংঘবদ্ধ সক্রিয় সদস্য। সে কুমিল্লা জেলার বিভিন্ন ডিপো হতে এবং দূরপাল্লার ভারী যানবাহনগুলো রাত্রীকালীন চলাচলের সময় চালকরা ক্লান্ত হয়ে রাস্তার পাশে পার্কিং করে বিশ্রাম নিলে বা ঘুমিয়ে গেলে সেই সুযোগ কাজে লাগিয়ে তেল চুরি করে। সে দীর্ঘদিন যাবৎ জব্দকৃত পিকআপের উপর বিশেষ কায়দায় তেলের ড্রাম সেট করে মহাসড়কে চলাচলরত ট্রাক ও কাভার্ড ভ্যানের তেলের ট্যাংকি হতে গোপনে তেল চুরি করে আসছিল।

এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে জেলার বুড়িচং থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: