প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জাহাঙ্গীর আলম ভুঁইয়া

সুনামগঞ্জ প্রতিনিধি

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত জামালগঞ্জের যুবক সামাদ

   
প্রকাশিত: ১১:০২ অপরাহ্ণ, ১৪ আগস্ট ২০২২

মালশিয়ায় সড়ক দুর্ঘটনায় সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার বাসিন্দা (প্রবাসী বাংলাদেশী যুবকের) মৃত্যু সংবাদ পাওয়া গেছে। নিহতের ব্যক্তির নাম আব্দুস সামাদ (২৭)। নিহত আব্দুস সামাদের মৃত্যুর সংবাদে তার পরিবারে চলছে শোকের মাতাম। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রবিবার (১৪ আগস্ট) সকালে মালশিয়ায় একটি পারা পাড়ের সনয় সড়ক দুর্ঘটনার ঘটনাটি ঘটে। প্রবাসী সামাদ সড়ক দুর্ঘনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে তার বড় ভাই মিজান মিয়া। তিনি সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার উত্তর ইউনিয়নের উত্তর কামালাবাজ গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে। নিহত সামাদ আগামী মাসে বাড়িতে আসার কথা ছিল বলে জানান, নিহতের পরিবারের স্বজনরা। তারা আরও জানান, নিহত আব্দুস সামাদ দীর্ঘ পাঁচ বছর ধরে মালশিয়ায় শ্রমিকের কাজ করছেন। রবিবার সরকারি ছুটির থাকায় বাংলাদেশ সময় ভোর ৭টায় শখের বসে জাল নিয়ে সমুদ্রের তীরে মাছ ধরার উদ্দেশ্য বের হয়েছিল। মাছ ধরতে যাওয়ার পথে রাস্তা পারাপার হওয়ার সময় দ্রুতগামী একটি গাড়ি ধাক্কা দিলে ঘটনাস্থলেই আব্দুস সামাদের মৃত্যু হয়।

নিহতের মা’ স্বজনদের কান্না আর আহাজারিতে আকাশ ভারী হয়ে গেছে। বার বার মূর্ছা যাচ্ছে তার মা। মায়ের ও স্বজনদের আকুতি-সরকার যেন সামাদের মৃতদেহ তাদের পরিবারের হাতে দ্রুত পৌছে দেন এবং তারা তাদের সন্তানকে নিজহাতে দাফন করতে পারেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: