প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ইয়ানুর রহমান

যশোর প্রতিনিধি

যশোরে ছিনতাইয়ের প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৩

   
প্রকাশিত: ১২:০৪ পূর্বাহ্ণ, ১৫ আগস্ট ২০২২

যশোরের ঝিকরগাছার পারবাজার এলাকায় রবিবার (১৪ আগস্ট) অভিযান চালিয়ে ব্যাংকের টাকা ছিনতাইয়ের প্রস্তুতির অভিযোগে ৩ জনকে আটক করেছেন র‌্যাব সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে গুলিভর্তি একটি বিদেশি পিস্তল উদ্ধার করেছে।

আটককৃতরা হলেন, যশোর শহরতলীর শেখহাটি এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে রোকনুজ্জামান শাওন (২৯), চৌগাছা উপজেলার হায়াতপুর গ্রামের আতিয়ার রহমানের ছেলে আল-মামুন (২২) ও ঝিকরগাছার মির্জাপুর গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে রুবেল হোসেন (৩২)।

র‌্যাব-৬ সিপিসি-৩ যশোর ক্যাম্পের এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, তারা গোপন সূত্রে খবর পায় যে, কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী পারবাজারস্থ জনৈক শাহজাহানের ‘স’ মিলের সামনে অবস্থান নিয়ে ব্যাংকের টাকা ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছে। এ খবর পেয়ে বেলা সোয়া ১১ টার দিকে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালিয়ে উল্লিখিত ৩ জনকে আটক করেন। পরে তাদের কাছ থেকে এক রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। এছাড়া অভিযানকালে ফাহিম নামে তাদের এক সহযোগী কৌশলে পালিয়ে যান। ফাহিম ঝিকরগাছা উপজেলার রাজার ডুমুরিয়া গ্রামের ফারুকের ছেলে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: