প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহাদুল ইসলাম সাজু

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে ৭০ লিটার চোলাই মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

   
প্রকাশিত: ১২:২১ অপরাহ্ণ, ১৫ আগস্ট ২০২২

মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে সোমবার ভোরে জেলা শহরের মাস্টারপাড়া এলাকা থেকে ৭০ লিটার চোলাইমদসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)। র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সহকারি পুলিশ সুপার আমিনুল ইসলাম জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হচ্ছেন সুমন মিয়া (২০)।

সে জেলা শহরের বিশ্বাসপাড়া মহল্লার আমিনুল ইসলামের পুত্র। মাস্টারপাড়া এলাকায় মাদক কেনাবেচা হচ্ছে গোপনে এমন খবর পেয়ে সোমবার ভোরে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় সুমনকে ৭০ লিটার দেশীয় তৈরি চোলাইমদ সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুমন জানায়, সে দীর্ঘ দিন ধরে নেশা জাতীয় মাদকদ্রব্য দেশীয় তৈরি চোলাইমদ অবৈধ ভাবে সংগ্রহ করে জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে বলে জানান, র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সহকারি পুলিশ সুপার আমিনুল ইসলাম।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: