শোক দিবসে বঙ্গবন্ধুকে জানার আহ্বান এমপির

প্রকাশিত: ১৫ আগষ্ট ২০২২, ০২:০৩ পিএম

মো. জোবায়ের হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) থেকে: টাঙ্গাইলের মির্জাপুরে পুষ্পস্তবক অর্পণ, দোয়া মাহফিল, আলোচনাসভাসহ নানা আয়োজনের মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। দিনটি পালনে নানা কর্মসূচীর আয়োজন করে মির্জাপুর উপজেলা প্রশাসন, মির্জাপুর উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠন এবং বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠান।

সোমবার (১৫ আগস্ট) মির্জাপুর উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠন দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল ও পরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অবস্থিত মুক্তির মঞ্চে পুষ্পস্ততক অর্পণ করে। অপরদিকে মির্জাপুর উপজেলা প্রশাসন পরিষদ মিলানায়তন কক্ষে আলোচনা সভা ও পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প স্তবক অর্পণ করে।

এ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা করেন, টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের এমপি খান আহমেদ শুভ। বক্তব্যকালে উপস্থিত শিক্ষার্থীদের প্রতি বঙ্গবন্ধুকে

জানার আহ্বান জানান তিনি। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু, পৌর মেয়র সালমা আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজহারুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মো. আমিনুল ইসলাম বুলবুল, মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু সালেহ মাসুদ করিম, উপজেলা আ.লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ, সাধারণ সম্পাদক তাহরীম হোসেন সীমান্তসহ বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, উপজেলা আ.লীগের দলীয় নেতাকর্মী, সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী অংশ নেয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: