জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জবির শ্রদ্ধা

প্রকাশিত: ১৫ আগষ্ট ২০২২, ০৩:৫৩ পিএম

সানাউল্লাহ ফাহাদ, জবি থেকে: জাতীয় শোক দিবস ও ৪৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) পরিবার। সোমবার (১৫ আগষ্ট) বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে স্থাপিত ‘মুজিবমঞ্চে’ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। দিবসটি উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা এবং কালো পতাকা উত্তোলন ও কালো ব্যাজ ধারণ করা হয়।

শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামালউদ্দীন আহমদ, প্রক্টরিয়াল বডির সদস্য, শিক্ষক শিক্ষিকা, ছাত্র ছাত্রী ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ। উপাচার্যের শ্রদ্ধা নিবেদনের পরে পর্যায়ক্রমে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী হল, রোভার স্কাউটস, জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব, কর্মকর্তা সমিতি, সহ অন্যান্য সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে।

শ্রদ্ধা নিবেদন শেষ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন হতে ‘জাতীয় শোক দিবস-২০২২’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হয়। এছাড়াও যোহর নামাজের পরে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিল ও বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: