প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় জমিতে কাজ করার সময় বজ্রপাতে কৃষকের মৃত্যু

   
প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ, ১৫ আগস্ট ২০২২

কুমিল্লার বরুড়ায় বজ্রপাতে মো. সিদ্দিকুর রহমান (৫৭) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। সোমবার (১৫ আগস্ট) বেলা ১১টার দিকে উপজেলার খোশবাস উত্তর ইউনিয়নের ইলাশপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সিদ্দিকুর রহমান ওই গ্রামের মৃত মোকছেদ আলীর ছেলে।

নিহতের ছোট ভাই নজির মিয়া জানান, সকালে মো. সিদ্দিকুর রহমান বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে নিজের জমিতে কাজ করতে যান। সাড়ে ৯টার দিকে হঠাৎ ঝড়ো হাওয়ার সঙ্গে বজ্রপাত হয়। এতে তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে খোশবাস উত্তর ইউনিয়নের সবুজ ছাতা ক্লিনিকে নিয়ে যান। তার অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন, স্থানীয়দের মাধ্যমে বিষয় সম্পর্কে অবগত হয়েছি। কোনো অভিযোগ না থাকায় স্বজনদের দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: