প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফরিদুল ইসলাম রঞ্জু

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী শিক্ষার্থীদের নিয়ে ১৫ আগস্ট পালন

   
প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ, ১৫ আগস্ট ২০২২

ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী শিক্ষার্থীদের নিয়ে ১৫ আগস্ট ও জাতীয় শোক দিবস পালন করেছে আর, এস, ডি, ও আনন্দ প্রতিবন্ধী স্কুলও পূর্ণবাসন কেন্দ্র। সোমবার (১৫ আগস্ট) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার আর, এস, ডি ও প্রতিবন্ধী স্কুল ও পূর্ণবাসন কেন্দ্রেএই উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আর, এস, ডি, ও’র নির্বাহী পরিচালক ইকলিমা খাতুনের সভাপতিত্বে এসময়প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আতাউল্লাহ। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন ঠাকুরগাঁও পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি রোমা ঘোষ, শাহিন আক্তার, আকচা ইউনিয়নের মৎস্যজীবী লীগের সভাপতি মোশাররফ হোসেন, আকচা ইউনিয়নের ১ং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষ্ণ চন্দ্রবর্মন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ১৯৭৫ সালের এই দিনে বঙ্গবন্ধুসহ তার পরিবারকে হত্যা করে এদেশের শত্রুরা। আজ বঙ্গবন্ধু বেঁচে থাকলে দেশকে উন্নতির শিঁখড়ে পৌছে দিতেন বঙ্গবন্ধু। আজ তার যোগ্য মেয়ে দেশের হাল ধরে কাজ করে যাচ্ছেন। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য দোয়া পড়ানো হয়। পরে শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: