প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

চকবাজারে আগুন: এক কক্ষ থেকে ৬ মরদেহ উদ্ধার

   
প্রকাশিত: ৫:১৫ অপরাহ্ণ, ১৫ আগস্ট ২০২২

ছবি - সংগৃহীত

পুরান ঢাকার চকবাজারে দেবীদ্বারঘাট এলাকায় পলিথিনের কারখানায় অগ্নিকাণ্ডে ৬ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ভবনের দ্বিতীয় তলায় ভেতর থেকে দরজা বন্ধ একটি কক্ষ থেকে এসব মরদেহ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। আজ সোমবার (১৫ আগস্ট) দুপুর ১২টার দিকে আগুনের সূত্রপাত হয়। এ তথ্য নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস পরিদর্শক মো. আনোয়ার।

ফায়ার সার্ভিস পরিদর্শক আনোয়ার জানান আরও জানান, ওই কক্ষে বরিশাল হোটেলের কর্মচারীরা মেস করে থাকতেন বলে জানা গেছে। আগুন লাগার পর দুই কর্মচারীর স্বজনেরা তাঁদের নিখোঁজ হওয়ার কথা জানান। ওই কক্ষে ছয় জন থাকতেন। রাতে ডিউটি শেষে ওই কক্ষটিতে ঘুমিয়ে পড়েন তাঁরা। আগুন নিয়ন্ত্রণে আনার পর কক্ষে প্রবেশ করে মরদেহ দেখতে পান ফায়ার সার্ভিসের কর্মীরা।

এদিকে সোমবার দুপুর ১২টার দিকে চকবাজারের কামালবাগের দেবিদ্বার ঘাটের কাছে ওই প্লাস্টিক কারখানায় আগুন লাগে। ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট দুই ঘণ্টার বেশি সময় ধরে চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: