প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

গৌরীপুরে পাঁচ ভিক্ষুককে অটোরিকশা ও গাভী উপহার

   
প্রকাশিত: ১০:১৮ অপরাহ্ণ, ১৫ আগস্ট ২০২২

ময়মনসিংহের গৌরীপুরে পাঁচ ভিক্ষুককে গাভী ও অটোরিকশা প্রদান করেছে উপজেলা সামাজ সেবা কার্যালয়। সোমবার (১৫ আগস্ট) দুপুরে পাঁচ জন নারী পুরুষ ভিক্ষুককে স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ গাভী ও অটোরিকশা প্রদান করেন।

সুত্র জানায়, উপজেলার বোকাইনগর ইউনিয়নের মামুদ নগরের মোঃ জুলমত মিয়ার স্ত্রী মোছাঃ হেলেনা বেগম, মাওহা ইউনিয়নের বীর আহমদপুরের মৃত সদর আলীর ছেলে মোঃ আনিছুর রহমানকে একটি করে গাভি এবং ডৌহাখলা ইউনিয়নের রাম সিংজানি গ্রামের মোঃ জসীম উদ্দিনের ছেলে মোঃ আবুল কাশেম, পালান্দর গ্রামের মৃত আলকাছের স্ত্রী আমিনা খাতুন, রামগোপালপুর ইউনিয়নের মৃত মনির আলীর স্ত্রী মোছাঃমোকমিনা খাতুনকে একটি করে অটোরিকশা সহায়তা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ, সহকারি কমিশনার ভূমি মোছাঃ নিকহাত আরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিকা পারবিন, আওয়ামী-লীগ নেতা ম নুরুল ইসলাম, শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মিজানুল ইসলাম আকন্দসহ প্রমূখ।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: