প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

পিৎজার ময়দার উপরে ঝুলছে ঘর মোছার ঝাড়ু!

   
প্রকাশিত: ১১:০৮ পূর্বাহ্ণ, ১৬ আগস্ট ২০২২

ছবি: সংগৃহীত

প্লাস্টিকের পাত্রে মাখানো ময়দার তাল সাজানো রয়েছে। এই মাখানো ময়দার তাল দিয়ে বানানো হবে নামী দামি খাবারের দোকানের পিৎজা! কিন্তু সেই মাখানো ময়দার তাল সাজানো প্লাস্টিকের পাত্রের একটি ছবি নেট দুনিয়ায় ভাইরাল হতেই বেশ সমালোচনার সৃষ্টি হয়েছে। কারণ, ওই ছবিতে দেখা যাচ্ছে, সেই ময়দার তালের উপর ঝুলে রয়েছে ঘর পরিষ্কার করার দু’টি ঝাড়ু!

সাহিল করনানি নামে এক ব্যক্তি এই ছবিটি টুইটারে শেয়ার করেছেন, তাঁর দাবি এটি বেঙ্গালুরুর একটি ডমিনোজ আউটলেটের ভিতরকার পরিস্থিতি। প্রশ্ন তুলেছেন, খাবারের গুণমান এবং সংস্থার দায়িত্ব নিয়ে। তিনি লিখেন, এ ভাবে তাজা পিৎজা পরিবেশন করা হয়।

এর পর নেটমাধ্যমে শুরু হয় আলোচনা এবং সমালোচনা। তাঁদের অধিকাংশের মন্তব্য, এমন নামী সংস্থার খাবার তৈরির এ রকম ছবি দেখে তাঁরা হতাশ। এ ক্ষেত্রে অবহেলার ছাপ স্পষ্ট। সংশ্লিষ্ট আউটলেটের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ারও আহ্বান জানানো হয়। ওই অভিযোগের জবাবও এসেছে ডোমিনোজের তরফে।

তারা লিখেছে, সংস্থা তাদের মান লঙ্ঘনের বিষয়ে খুব কড়া। এই বিষয়টির পুঙ্খানুপুঙ্খ তদন্ত করা হবে। টুইটে যোগ করা হয়েছে, গ্রাহকদের নিরাপত্তা এবং খাবারের গুণমান নিশ্চিত করার জন্য প্রয়োজনীয় যে কোনও পদক্ষেপ করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। সূত্র: আনন্দবাজার অনলাইন।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: