প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ মনিরুজ্জামান

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

ভূরুঙ্গামারীতে প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অথের্র চেক বিতরন

   
প্রকাশিত: ৪:০৬ অপরাহ্ণ, ১৬ আগস্ট ২০২২

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে প্রাকৃতিক দূর্যোগ ও অগ্নিকান্ড ক্ষতিগ্রস্তদের মাঝে অনুদানের চেক বিতরন করা হয়েছে। মঙ্গলবার (১৬ আগষ্ট) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে দূর্যোগ ব‍্যাবস্হাপনা অধিদপ্তর ও দূর্যোগ ব‍্যাবস্হাপনা ত্রান মন্ত্রানালয়ের উদ‍্যোগে এই নগদ অথের্র চেক বিতরন করা হয়।

ক্ষতিগ্রস্ত ৪২ টি পরিবারকে ৫ হাজার টাকার নগদ অথের্র চেক ও সংসদ সদস‍্যের ব‍্যাক্তিগত তহবিল থেকে ৫ শত করে টাকা বিতরন করা হয়।

উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মার সভাপতিত্বে উক্ত চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ২৫ কুড়িগ্রাম-১ (ভূরঙ্গামারী-নাগেশ্বরী) সংসদীয় আসনের মাননীয় সংসদ সদস‍্য আসলাম হোসেন সওদাগর। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম‍্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নূরন্নবী চৌধুরী। অন‍্যান‍্যদের মধ্যে উপস্হিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম‍্যান জালাল উদ্দিন মন্ডল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার শাহীনুর আলম সহকারী উপজেলা শিক্ষা অফিসার জাকির হোসেন কুড়িগ্রাম লালমনির হাট পল্লী বিদ‍্যুৎ ভূরুঙ্গামারী জোনাল অফিসের উপ মহা ব‍্যাবস্হাপক (ডিজিএম) কাওছার আলী প্রমুখ।

পরে সংসদ সদস‍্য উপজেলার চরভূরুঙ্গারী উচ্চ বিদ‍্যালয়ের ২ কোটি ৮৫ লক্ষ ৪৮ হাজার টকা ব‍্যায়ে তিন তলা ভবনের নির্মাণ কাজের শুভ উদ্ধোধন করেন। এসময় ইউএনও উপজেলা চেয়ারম‍্যান প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা ব‍্যাবস্হাপনা কমিটির সদস‍্য চরভূরুঙ্গামারী ইউনিয়ন আওয়ালীগের নেতৃবন্দ ও স্হানীয় গনমান‍্য ব‍্যাক্তিবর্গ উপস্হিত ছিলেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: