প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শামীম হোসেন সামন

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

নবাবগঞ্জে শিক্ষা মেলা উদ্বোধন

   
প্রকাশিত: ৪:১৭ অপরাহ্ণ, ১৬ আগস্ট ২০২২

ঢাকার নবাবগঞ্জের ঐতিহ্যবাহী হাসনাবাদ সেন্ট ইউফ্রেজীস্ বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে শিক্ষা মেলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৬ আগস্ট) সকাল ১০ টায় কলেজে ফিতা কেটে শিক্ষা মেলার উদ্বোধন করা হয়।

এ শিক্ষা মেলায় ১ম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের মোট ৪৮টি স্টল প্রজেক্ট স্থান পায়। পরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। আলোচনা সভা শেষে হাসনাবাদ বালিকা উচ্চ বিদ্যায়ল এন্ড কলেজের শিক্ষক ও অতিথিরা প্রজেক্ট পরিদর্শন করেন। তারা শিক্ষার্থীদের এই প্রচেষ্টাকে মাইলফলক উল্লেখ করে সাধুবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা একাডেমিক সুপারভাইজার আশিকুর রহমান জুয়েল, বান্দুরা ইউপি চেয়ারম্যান মো: হুমায়ুন কবীর, বান্দুরা হলিক্রশ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ব্রাদার তরেন যোসেফ পালমা সি.এস.সি, তোফাজ্জল হোসেন চৌধুরী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামাল মোস্তফা, সেন্ট থেকেলাস্ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সি রুপালি কস্তা আর.এন.ডি.এম, সেন্ট যোসেফ টিউটোরিয়ালের প্রধান শিক্ষক হিউবার্ট গমেজ, তুইতাল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিকা এস.এম.আর.এ প্রমুখ।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: