প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মওদুদ আহমেদ

আক্কেলপুর প্রতিনিধি

আক্কেলপুরে তালাবদ্ধ ঘরে দূর্গন্ধযুক্ত লাশ উদ্ধার

   
প্রকাশিত: ৫:২৯ অপরাহ্ণ, ১৬ আগস্ট ২০২২

জয়পুরহাটের আক্কেলপুরে একটি তালাবদ্ধ ঘরে দুলাল হোসেন (৩৬) নামের এক ব্যক্তির দূর্গন্ধযুক্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ঘটনাটি পৌর সদরের রেল স্টেশন সংলগ্ন কেন্দ্রীয় শহীদ মিনারের দক্ষিণ পাশে ঘটেছে। তিনি দিনাজপুরের হিলি হাকিমপুরের রাজধানী মোড় এলাকার মধ্যবাসুদেবপুর গ্রামের মৃত মোকছেদ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুলাল হোসেন (৩৬) দির্ঘ দিন থেকে দিনাজপুরের হিলি থেকে ভারতীয় জিরা, দুধ, প্রসাধনী সামগ্রি, বিভিন্ন প্রকার সুগন্ধি জাতীয় মালামাল নিয়ে এসে আক্কেলপুরসহ আশেপাশের বিভিন্ন হাট বাজারের বিক্রয় করতেন। সেই সূত্রে তিনি গত দেড় মাস আগে পৌরসদরের মৃধাপাড়ার ফজলুর রহমানের রেল স্টেশন সংলগ্ন কেন্দ্রীয় শহীদ মিনারের দক্ষিণ পাশে বাড়ির একটি কক্ষ এক হাজার টাকায় ভাড়া নেয়। তিনি সেখানে তার ভাতিজাসহ বসবাস করতেন।

মঙ্গলবার আনুমানিক বেলা ১২টায় তার কক্ষ থেকে দূর্গন্ধ আসতে থাকে। কক্ষটি বাহিরে থেকে তালা বদ্ধ ছিল। স্থানীয়রা বাড়ির মালিক ফজলুর রহমানকে বিষয়টি জানালে তিনি জানালা দিয়ে লাশটি দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মুখে বালিশ চাপা দেওয়া অবস্থায় লাশটি উদ্ধার করে।

বাড়ির মালিক ফজলুর রহমান বলেন, ‘মৃত দুলাল হোসেন ও তার ভাতিজা মাস দেড়েক আগে আমার বাড়ির একটি ঘর ভাড়া নিয়ে থাকতেন। গত রবিবার দুলাল ও তার ভাতিজার মধ্যে বিবাদ হয়। বিষয়টি আমাকে পাশের আরেক ভাড়াটিয়া জানান। পরে তাদের সাথে আর দেখা হয়নি। আজ বেলার ১২টার দিয়ে জানালা দিয়ে তার লাশ দেখতে পাই’।

স্থানীয় ৪নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুল ইসলাম পল্টু বলেন, ‘পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেছে। দুলাল ও তার ভাতিজার বিবাদের কারণেই এঘটনা ঘটতে পারে। তার ভাতিজা পলাতক রয়েছে’।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দীক বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি। ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। তার কথিত ভাতিজার পরিচয় এখনো জানা সম্ভব হয়নি। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে’।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: