প্রথম সন্তানের বয়স ৪ মাস, ফের মা হচ্ছেন অভিনেত্রী

প্রকাশিত: ১৬ আগষ্ট ২০২২, ০৫:৩৭ পিএম

হিন্দি টেলিজগতের অন্যতম জনপ্রিয় জুটি গুরমিত চৌধুরি ও দেবিনা বন্দ্যোপাধ্যায়। বিয়ের বেশ কয়েক বছর পর চলতি বছরের ৩ এপ্রিল কন্যা সন্তানের মা-বাবা হন এই  তারকা দম্পতি। প্রথম সন্তানের বয়স এখনো সাড়ে ৪ মাস পূর্ণ হয়নি। তার আগেই দ্বিতীয় সন্তান আগমনের সুখবর খবর দিলেন ভারতীয় টিভি সিরিয়ালের জনপ্রিয় এই দুই তারকা।

বিষয়টি জানিয়েছেন তারা নিজেই। আজ মঙ্গলবার (১৬ আগস্ট) দেবিনা তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে দ্বিতীয় সন্তানের মা হতে যাওয়ার খবর জানান। ছবিতে দেখা যায়, গুরমিত চৌধুরী কন্যা লিয়ানাকে কোলে নিয়ে স্ত্রী দেবিনাকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে আছেন। গুরমিতকে জড়িয়ে ধরে আলট্রাসনোগ্রাফির ফিল্ম প্রদর্শন করেছেন দেবিনাা এ ছবির ক্যাপশনে দেবিনা লিখেন—‘কিছু সিদ্ধান্ত ঐশ্বরিকভাবে নির্ধারিত হয়। যা কেউ বদলাতে পারে না। এটি তেমনি একটি আশীর্বাদ। আমাদের পূর্ণতা দিতে সে আসছে।’

প্রসঙ্গত, এর আগে  টিভি অনুষ্ঠান ‘রামায়ণ’-এ প্রথম একসঙ্গে অভিনয় করেন দেবিনা-গুরমিত। এতে তারা রাম ও সীতা চরিত্রে অভিনয় করেন। এ দুটি চরিত্র তাদের ব্যাপক জনপ্রিয়তা এনে দেয়। এ সময়ে সম্পর্কে জড়ান তারা। দীর্ঘ ৬ বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ে করেন গুরমিত-দেবিনা। অনেক দিন ধরেই সন্তানের অপেক্ষায় ছিলেন এই তারকা দম্পতি। দীর্ঘ দিন বিভিন্ন ডাক্তারের শরণাপন্ন হয়েছেন তারা। সর্বশেষ গত ফেব্রুয়ারিতে এই দম্পতি ঘোষণা দেন, তাদের সংসার আলো করে আসছে প্রথম সন্তান। পাশাপাশি বেবি বাম্পের ছবিও প্রকাশ করেন দেবিনা। তবে শুধু ছোট পর্দা নয়, ‘ওজাহ তুম হো’, ‘পল্টন’-এর মতো সিনেমায়ও অভিনয় করেছেন গুরমিত। অন্যদিকে ‘খামোশ’ সিনেমায় কাজ করেছেন দেবিনা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: