ইকো প্রকল্পের অর্থায়নে ১১শ পরিবারকে নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১৬ আগষ্ট ২০২২, ০৬:২৭ পিএম

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত ১১শত পরিবারকে ইউরোপিয়ান হিউম্যানিটারিয়ান এইড (ইকো) প্রকল্পের অর্থায়নে ওয়ার্ল্ড ভিশন অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে ওয়ার্ল্ড ভিশন তাহিরপুর এরিয়া প্রোগ্রামের আয়োজনে কায্যালয় প্রঙ্গনে সদর ইউনিয়নে সাতশত পরিবারকে সাড়ে চার হাজার টাকা বিতরণের কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান কবির।

ওয়ার্ল্ড ভিশন তাহিরপুর এপি ম্যানেজার বিভূদান বিশ্বাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুনাব আলী, উপজেলা প্রেসক্লাব সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া, ওয়ার্ল্ড ভিশন সিলেট সিনিয়র ম্যানেজার কাজল দ্রং, প্রজেক্ট ম্যানেজার স্টিপ তাপস চিসিমসহ ওয়ার্ল্ড ভিশন কার্য্যালয়ের কর্মকর্তাগনসহ স্থানীয় সাংবাদিকগন। এসময় উপকার ভোগীগন উপস্থিত ছিলেন।

ওয়ার্ল্ড ভিশন তাহিরপুর এরিয়া প্রোগ্রাম ম্যানেজার বিভূদান বিশ্বাস জানান, ইকো প্রকল্পের অর্থায়নে ও ওয়ার্ল্ড ভিশনের মাধ্যমে উপজেলার তিনটি ইউনিয়নের (তাহিরপুর সদর, বালিজুরী ও উত্তর বড়দল) বন্যায় ক্ষতিগ্রস্থ ১১শত পরিবারকে সাড়ে চার হাজার করে টাকা এবং ঘর মেরামতের জন্য ৪শ পরিবারকে ৩ হাজার করে টাকা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেয়া হবে। আজকে শুধু সদর ইউনিয়নের সাতশত পরিবারকে সাড়ে চার হাজার টাকা দিয়ে বিতরণের কার্যক্রম করা হচ্ছে। দ্বিতীয় পর্বে ৩হাজার করে টাকা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হবে। এবার আর পূর্বের উপকার ভোগীদের দেয়া হবে না।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: