ফুলবাড়ীতে খালেদা জিয়ার ৭৮ তম জন্মবার্ষিকী পালিত

প্রকাশিত: ১৬ আগষ্ট ২০২২, ০৭:৫৫ পিএম

মোঃ আবু শহীদ, ফুলবাড়ী (দিনাজপুর) থেকে: দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা বিএনপির আয়োজনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার
৭৮ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় স্থানীয় মহিলা কলেজ হলরুমে উপজেলা বিএনপি নেতা অধ্যক্ষ খুরশিদ আলম মতির নেতৃত্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭৮তম জন্মবার্ষিকী উপলক্ষে তাঁর রোগমুক্তির জন্য বিশেষ মোনাজাত এর আয়োজন করেন উপজেলা ও পৌর বিএনপি।

এসময় উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব আবুল বাশার, উপজেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব আনিছুর রহমান রিন্টু, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, সহ-সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ চৌধুরী ও এনামুল হক, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক আশরাফুল ইসলাম মুরাদ, কৃষকদলের সভাপতি আলহাজ্ব মনছুর আলী সরকার,উপজেলা যুবদলের আহবায়ক মাহাবুর রহমান মিলন,যুগ্ন আহবায়ক গোলাম জাকিউর রহমান চঞ্চলসহ বিএনপির বিভিন্ন ইউনিটের নেতাকর্মী।

উল্লেখ্য, বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৮ তম জন্মবার্ষিকী। তিনি ১৯৪৫ সালের এ দিনে দিনাজপুরে জন্মগ্রহণ করেন। ইস্কান্দার মজুমদার ও তৈয়বা মজুমদার দম্পতির তৃতীয় সন্তান তিনি। ১৫ আগস্ট তার জন্মদিন উপলক্ষে কয়েক বছর ধরে কেককাটাসহ কোনো আনুষ্ঠানিকতা করছে না বিএনপি। মিলাদ মাহফিলের মধ্য দিয়েই দিনটি পালন করেন নেতাকর্মীরা। এবারও জন্মদিনে তার আরোগ্য ও দীর্ঘায়ু কামনায় সারা দেশে দোয়া ও মিলাদ মাহফিলের কর্মসূচি ঘোষণা করা হয়।এরই প্রেক্ষিতে বেগম খালেদা জিয়ার ৭৮ তম জন্মবার্ষিকীর এই আয়োজন করে ফুলবাড়ী উপজেলা ও পৌর বিএনপি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: